আজ ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২৪ ইং

শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান রাজাখালী ফৈজুন্নেছা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ

দেলওয়ার হোসাইন, পেকুয়া প্রতিনিধি:

জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ এ পেকুয়া উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হয়েছেন রাজাখালী ফৈজুন্নেছা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ।

জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ উপজেলা পর্যায়ে স্কুল ও মাদ্রাসা যৌথভাবে ২৭ টি ইভেন্টে প্রতিযোগিতায় অংশ নিয়ে একক ভাবে ঐতিহ্যবাহী রাজাখালী ফৈজুন্নেছা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ মোট ৬টি ইভেন্টে প্রথম স্থানসহ ও উপজেলার “শ্রেষ্ঠ প্রতিষ্ঠান ” নির্বাচিত হওয়ার গৌরব অর্জন করে।

রাজাখালী ফৈজুন্নেছা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের পক্ষে হামদ/ নাতে প্রথম হয়েছেন ৮ম শ্রেণির শিক্ষার্থী জামিলা কাদের, নজরুল সংগীতে প্রথম হয়েছেন ১০ শ্রেণির শিক্ষার্থী আবদুল্লাহ মনতাসির নিহাল ও নজরুল সংগীত ও লোক সংগীতে প্রথম হয়েছেন একাদশ শ্রেণির শিক্ষার্থী মিনারুল ইসলাম।

এবিষয়ে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) উলফাত জাহান চৌধুরী বলেন, উপজেলায় শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান বাঁচাই ক্ষেত্রে একটি নির্বাচিত কমিটি রয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলাম কমিটির আহবায়ক। সোমবার জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে উক্ত কমিটির আহবায়কসহ সকল সদস্যদের সিদ্ধান্তক্রমে রাজাখালী ফৈজুন্নেছা উচ্চবিদ্যালয় এন্ড কলেজেকে উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা নির্বাচিত করা হয়েছেন।

রাজাখালী ফৈজুন্নেছা উচ্চবিদ্যালয় এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ ইউসুফ জানান, গ্রামের পরিবেশে শহরের আদলে গড়ে উঠা ফৈজুন্নেছা উচ্চবিদ্যালয় এন্ড কলেজে মেধাবী শিক্ষার্থী তৈরীর কারখানা হিসেবে গড়ে তোলা হয়েছে, আগামীতে আমাদের প্রতিষ্ঠান উপজেলা পর্যায় থেকে জেলা, জেলা পর্যায় থেকে জাতীয় পর্যায়ে যেকোন প্রতিযোগিতায় অংশ গ্রহন করার সক্ষমতা রয়েছে ইনশাআল্লাহ। শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে স্বীকৃতি পাওয়ায় গভর্নিং বডি,শিক্ষক- শিক্ষিকা, শিক্ষার্থীবৃ্ন্দ অভিভাবক ও এলাকাবাসীসহ সংশ্লিষ্ট সকলকে অভিনন্দন জানান।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ